All Bangla Newspaper
     

All Bangla Newspaper

Views

22.15 M

Subscribers

44.61 K

Joining Date:
2012-01-26

Views

2.75 M

Followers

1.96 M

Uploads

115

V30:
26.93 K

ER30:
_ _

Followers

1

Country

_ _

Category

News & Politics

Profile Type

Creator

All Bangla Newspaper Facebook Page Statistics

Total Views

2.75 M

Videos

115

Average Views/Video

23,918


Videos
  • হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এবার স্বর্ণ মিলল যাত্রীর পরচুলায়। দুবাইফেরত রাসেল নামের ওই যাত্রীর মাথায় থাকা পরচুলার ভেতর থেকে ২০০ গ্রাম স্বর্ণবার জব্দ করেছে ঢাকা কাস্টম হাউসের প্রিভেনটিভ দল। ঢাকা কাস্টম হাউসের সহকারী কমিশনার মোহাম্মদ জাকারিয়া সমকালকে বলেন, রোববার সন্ধ্যা সাড়ে ৬টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স বিজি-০৯৬ ফ্লাইটে রাসেল বিমানবন্দরে অবতরণ করেন। বিমানবন্দরের গ্রিন চ্যানেল অতিক্রম করার সময় গতিবিধি সন্দেহজনক হলে কাস্টম হাউসের প্রিভেনটিভ দলের সদস্যরা তাকে চ্যালেঞ্জ করলে তিনি স্বর্ণ বহনের কথা অস্বীকার করেন। দেহ তল্লাশি করেও কোনো স্বর্ণ পাওয়া যায়নি। পরে আর্চওয়েতে নিয়ে গেলে তার সঙ্গে ধাতব বস্তু বহনের বিষয়ে নিশ্চিত হওয়া যায়। আরও তল্লাশিতে দেখা যায়, তিনি পরচুলা পরে আছেন। আর পরচুলার ভেতরে অভিনব পন্থায় স্বর্ণ পাচার করছিলেন। এই কর্মকর্তা জানান, উদ্ধার করা ২টি সোনার বারের ওজন ২০০ গ্রাম। রাসেলের বাড়ি মুন্সিগঞ্জের লৌহজং, বয়স ২৫।

      

  • নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের মসজিদে হামলাকারী ব্যক্তি অস্ট্রেলিয়ার নাগরিক। হামলাকারীর পরিচয় নিশ্চিত করে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন বলেন, হামলাকারী কট্টর ডানপন্থী। তাঁর নাম প্রকাশ করেননি তিনি। আজ শুক্রবার স্থানীয় সময় বেলা দেড়টার দিকে ক্রাইস্টচার্চের আল নূর মসজিদে জুমার নামাজ আদায়রত মুসলিমদের ওপর হামলা চালান ওই বন্দুকধারী। পরে কাছাকাছি শহরতলি লিনউডের মসজিদে হামলা চালানো হয়। তবে দ্বিতীয় মসজিদে হামলাকারী একই ব্যক্তি কি না, তা এখনো নিশ্চিত করা হয়নি। প্রত্যক্ষদর্শী কারও কারও মতে, হামলাকারী একাধিক ছিলেন। হামলায় জড়িত সন্দেহে এক নারীসহ চারজনকে পুলিশ আটক করেছে। একটি গাড়িতে স্থাপন করা বিস্ফোরক উদ্ধার করে তা নিষ্ক্রিয় করেছে পুলিশ।

      

  • দীর্ঘ ২৮ বছর পর অনুষ্ঠিত হওয়া ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে ভিপি হিসেবে বিজয়ী হওয়ার পর নুরুল হক নুর এখন রাজনৈতিক অঙ্গন এবং শিক্ষাঙ্গনে আলোচনার শিরোনাম। সাধারণ একজন শিক্ষার্থী থেকে ডাকসুর ভিপি হওয়ার -এই ঘটনাকে 'চমক' হিসেবে দেখছেন অনেকেই। সোমবার মধ্যরাতে ভোটের ফলাফল ঘোষণার সময় ভিপি পদে কোটা সংস্কার আন্দোলনের নেতা নুরুল হককে সহ-সভাপতি পদে বিজয়ী ঘোষণা করা হলে, ছাত্রলীগের কর্মীরা প্রথমে মেনে নিতে অস্বীকার এবং বিক্ষোভ করে। পরে অবশ্য ভিপি হিসেবে নুরুল হককে স্বাগত জানায় তারা।

      

  • সদ্য সমাপ্ত ডাকসু নির্বাচনে পরাজিত দুই ভিপি প্রার্থী ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক শোভনের সঙ্গে স্বতন্ত্র জোটের অরণি সেমন্তি খানের কথোপকথনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে কুশল বিনিময়ের জন্য হাত বাড়ান রেজওয়ানুল হক শোভন। বাড়ানো হাত সৌজন্যবশত না ফেরালেও তার সঙ্গে একত্রে ছবি তুলতে রাজি হননি অরণি। এবার সেই ঘটনার ব্যাখ্যা দিয়েছেন অরণি সেমন্তি খান। তিনি বলেন, টিএসসিতে আমরা যখন নির্বাচন বর্জনকারী প্যানেলগুলো মিলে আলোচনা করছিলাম। তখন ছাত্রলীগের পক্ষ থেকে শোভন আসেন। এবং নুরের (ভিপি নুরুল হক) সঙ্গে কুশল বিনিময় করেন। এরপর আমার সঙ্গে কুশল বিনিময় করতে আসেন...।

      

  • অনেক দশক ধরে মাইকেল জ্যাকসনকে ডাকা হয়েছে 'পপ সম্রাট' নামে। তিনি হলেন সর্বকালের সেরা তারকাদের একজন। কিন্তু 'লিভিং নেভারল্যান্ড' নামের একটি তথ্যচিত্র প্রচারের পর তার সেই সুনাম এখন প্রশ্নে মুখে পড়েছে। এ সপ্তাহে প্রচারিত ওই অনুষ্ঠানে দেখানো হয়েছে যে, জেমস সেফচাক এবং ওয়েড রবসন নামের দুইজন ব্যক্তি দাবি করেছেন, শিশু থাকাকালে তাদের নির্যাতন করেছেন এই গায়ক। যদিও মাইকেল জ্যাকসনের পরিবার ওই অভিযোগ অস্বীকার করেছে, কিন্তু এই অভিযোগ তার নামের ওপর বিশাল এক কালো ছায়া তৈরি করেছে।

      

  • ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে পরাজিত দুই ভিপি প্রার্থী ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক শোভনের সঙ্গে স্বতন্ত্র জোটের অরণি সেমন্তি খানের কথোপকথনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে কুশল বিনিময়ের জন্য হাত বাড়ান রেজওয়ানুল হক শোভন। বাড়ানো হাত সৌজন্যবশত না ফেরালেও তার সঙ্গে একত্রে ছবি তুলতে রাজি হননি অরণি। জানা গেছে, মঙ্গলবার বিকালে টিএসসি অডিটেরিয়ামের মঞ্চে এ ঘটনাটি ঘটে। ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নুরকে শুভেচ্ছা জানাতে মঙ্গলবার বিকেলে টিএসসির অডিটোরিয়ামে যান রেজওয়ানুল হক শোভন। সেখানে গিয়ে নুরের সঙ্গে কোলাকুলিও করেন তিনি। এ সময় নেতাকর্মীদের ভোটের ফল মেনে নেওয়ারও আহ্বান জানান ছাত্রলীগ সভাপতি।পরে মঞ্চের আরেক দিকে বসা অরণির উদ্দেশে হাত বাড়ান তিনি। শোভনের বাড়ানো হাত সৌজন্যবশত না ফেরালেও তার সঙ্গে একত্রে ছবি তুলতে রাজি হননি অরণি। ভিডিওতে শোনা যাচ্ছে, শোভনের সঙ্গে থাকা নেতাকর্মীরা ছবি তোলার এ আবদারটি করেছিল। তবে সে আবদার না মিটিয়ে অরণি তখন বলে ওঠেন, ''না ভাই, কালকে (১১ মার্চ) রোকেয়া হলে এই লোক নিজে বলছে মার, ধর, (মোবাইল ফোন দেখিয়ে বলেন) আমার কাছে এভিডেন্স আছে। এই লোকের সঙ্গে ছবি তুলবো না। আমার রুচি এত খারাপ হয় নাই।'' বিব্রত শোভন সঙ্গে সঙ্গেই নেতাকর্মীদের নিয়ে মঞ্চ ছেড়ে চলে যান। পেছন থেকে অরণি তখনও বলতে থাকেন ‘সন্ত্রাসীদের সঙ্গে ছবি তুলি না।’ এ সময় অরণির সঙ্গীরা করতালি দিয়ে তার সিদ্ধান্তকে স্বাগত জানান।

      

  • পরিত্যক্ত পলিথিন ও প্লাস্টিক থেকে জ্বালানী তেলের আবিষ্কারক তৌহিদুল ইসলাম।

      

  • সামাজিক যোগাযোগ মাধ্যম ও ইন্টারনেটে অপেশাদার এবং অপ্রাসঙ্গিক ভিডিও ছড়ানোর অভিযোগে অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভাকে জিজ্ঞাসাবাদের জন্য নেওয়া হয়েছে পুলিশের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে। রবিবার সানাইকে জিজ্ঞাসাবাদের তথ্যটি দৈনিক ইত্তেফাককে নিশ্চিত করেন পুলিশের সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ডিভিশনের কাউন্টার টেররিজম ইউনিটের এডিসি নাজমুল ইসলাম। নাজমুল ইসলাম বলেন, 'মাননীয় মন্ত্রী মোস্তাফা জব্বার স্যারের নেতৃত্বে নিরাপদ ইন্টারনেট ক্যাম্পেইন এর অংশ হিসেবে আজ সানাইকে আমরা জিজ্ঞাসাবাদের জন্য আমাদের অফিসে এনেছিলাম। সানাই তার ভিডিও গুলোর জন্য জাতির কাছে ক্ষমা চেয়েছে এনং সে সব ভিডিও মুছে ফেলতে সম্মত হয়েছে। সে মুচলেকা দিয়েছে যে সে কখনো আর এ ধরনের ভিডিও বানাবে না বা ছড়াবে না। সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ তার এমন কর্মকাণ্ডের ওপর নজর রাখবে। মুচলেকার বাইরে কিছু করলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। অন্যান্য অনেকের জন্যও আমাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে'। জিজ্ঞাসাবাদের জন্য নেওয়ার পর ডিবি পুলিশের হেফাজতে থেকে নিজের ফেসবুক আইডি দিয়ে লাইভে এসে ক্ষমা চান সানাই। জিজ্ঞাসাবাদের পর তাকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

      

  • প্রয়াত ড. আবদুল্লাহ জাহাঙ্গির (রহ:) এর ভ্যালেন্টাইন ডে সম্পর্কে কিচ্ছু কথা।

      

  • হাইকোর্ট মাজারের সিন্দুক ভেঙে চুরির ভিডিও প্রকাশ!

      

  • মধ্যরাতে প্রেমিক সালমানের বাড়ির গেট ভাঙচুর করলেন জেসিয়া!

      

  • পপিকে বিয়ে করতে চান হিরো আলম!

      

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এবার স্বর্ণ মিলল যাত্রীর পরচুলায়। দুবাইফেরত রাসেল নামের ওই যাত্রীর মাথায় থাকা পরচুলার ভেতর থেকে ২০০ গ্রাম স্বর্ণবার জব্দ করেছে ঢাকা কাস্টম হাউসের প্রিভেনটিভ দল। ঢাকা কাস্টম হাউসের সহকারী কমিশনার মোহাম্মদ জাকারিয়া সমকালকে বলেন, রোববার সন্ধ্যা সাড়ে ৬টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স বিজি-০৯৬ ফ্লাইটে রাসেল বিমানবন্দরে অবতরণ করেন। বিমানবন্দরের গ্রিন চ্যানেল অতিক্রম করার সময় গতিবিধি সন্দেহজনক হলে কাস্টম হাউসের প্রিভেনটিভ দলের সদস্যরা তাকে চ্যালেঞ্জ করলে তিনি স্বর্ণ বহনের কথা অস্বীকার করেন। দেহ তল্লাশি করেও কোনো স্বর্ণ পাওয়া যায়নি। পরে আর্চওয়েতে নিয়ে গেলে তার সঙ্গে ধাতব বস্তু বহনের বিষয়ে নিশ্চিত হওয়া যায়। আরও তল্লাশিতে দেখা যায়, তিনি পরচুলা পরে আছেন। আর পরচুলার ভেতরে অভিনব পন্থায় স্বর্ণ পাচার করছিলেন। এই কর্মকর্তা জানান, উদ্ধার করা ২টি সোনার বারের ওজন ২০০ গ্রাম। রাসেলের বাড়ি মুন্সিগঞ্জের লৌহজং, বয়স ২৫।

 _ _

 _ _

Upload

2019-03-18

The above data represents video analysis and stats of All Bangla Newspaper Facebook page